শিক্ষামন্ত্রীর পিওসহ নিখোঁজ ৩ জনকে গ্রেফতার দেখাল পুলিশ

শিক্ষামন্ত্রীর পিওসহ নিখোঁজ ৩ জনকে গ্রেফতার দেখাল পুলিশ

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের নিখোঁজ এক ব্যক্তিগত কর্মকর্তা (পিও), তার মন্ত্রণালয়ের এক কর্মচারী এবং লেকহেড গ্রামার স্কুলের মালিককে গ্রেফতার দেখিয়েছে পুলিশ।

তাদের নিখোঁজ বিষয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর রোববার এনিয়ে শুরু হয় ব্যাপক আলোচনা। পরে রাতে ঢাকা মহানগর (ডিএমপি) পুলিশের পক্ষ থেকে তাদের গ্রেফতার দেখানোর কখা জানানো হয়।

ঢাকা মহানগর পুলিশের ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান সমকালকে ওই তিনজন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতার ওই তিনজন হলেন- শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের ব্যক্তিগত কর্মকর্তা মোতালেব হোসেন, শিক্ষা মন্ত্রণালয়ের উচ্চমান সহকারী নাসির উদ্দিন এবং রাজধানীর গুলশানে লেকহেড গ্রামার স্কুলের মালিক খালেদ হোসেন মতিন।

ডিসি মাসুদুর রহমান সমকালকে বলেন, উচ্চমান সহকারী নাসির উদ্দিনকে গ্রেফতারের পর তার কাছে ১ লাখ ৩০হাজার টাকা পাওয়া গেছে। তাকে জিজ্ঞাসাববাদের সূত্র ধরে শিক্ষামন্ত্রীর পিও মোতালেব হোসেনকে গ্রেফতার করা হয়।

শনিবার বিকেল ৩টার দিকে রাজধানীর বছিলা থেকে ‘অজ্ঞাত’ ব্যক্তিরা তুলে নিয়ে যায় শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের ব্যক্তিগত কর্মকর্তা মোতালেব হোসেনকে। এ ব্যাপারে হাজারীবাগ থানায় জিডি করা হয়।

গুলশান থেকে লেকহেড গ্রামার স্কুলের মালিক খালেদ হোসেন মতিন ‘নিখোঁজ’ হন বলে শনিবার থানায় অভিযোগ করা হয়। এর আগে গত বৃহস্পতিবার বনানী এলাকা ‘নিখোঁজ’ হন নাসির উদ্দিন নামের শিক্ষা মন্ত্রণালয়ের উচ্চমান সহকারী।

উল্লেখ্য ‘শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তাকে তুলে নিল কারা’ শিরোনামে রোববার সমকালে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। শিক্ষামন্ত্রীও দুপুরে মন্ত্রণালয়ে তার ব্যক্তিগত সহকারী নিখোঁজের বিষয়টি সাংবাদিকদের জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*